Home » মানসিক অসুস্থতা ও হোমিওপ্যাথি – ক্লিনিক্যাল অবজার্ভেশন ও সফলতা

মানসিক অসুস্থতা ও হোমিওপ্যাথি – ক্লিনিক্যাল অবজার্ভেশন ও সফলতা

আর্জেন্টাইম নাইট্রিকামের একটি মেন্টাল স্টেট

by Homoeopathist Afjal Islam

[9/10/2023 4:04 PM] M—–: আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। ভাইজান মনের অস্থিরতার কারণে আমি আর চাকরিটা করতে পারতেছি না। ইতিমধ্যে বসকে বলে দিয়েছি আমার জন্য ভিসা এবং ছুটির ব্যবস্থা করার জন্য। ঘরে ঢুকলেই অস্থিরতা চরম মাত্রায় নেয়। কাজের ব্যস্ততায় এই ব্যাপারটা ঘটে না। এখানে নিজেকে বন্দি বন্দি মনে হয় মনে হয় চাইলেই তো এখন আমি আর দেশে যেতে পারবো না এটা চিন্তা আসলেই অস্থিরতা বেড়ে যায়। যখন যাকে মনে পড়ে তখন তাকেই দেখতে মন চায়। না চাইতেই একের সময় একেকজনের কথা মনে পড়ে। বস ছুটি এবং ভিসা ম্যানেজ করতে কয়দিন সময় নিবে আমার এই সময়টাও তড় সচ্ছে না। স্থির হয়ে বসে খেতেও পারতেছি না। বাসায় কোন কাজ করতে মন চায় না। জানাবেন আশাকরি।
[9/10/2023 7:05 PM] Homoeopathist Afjal Islam: ওয়া আলাইকুমুস সালাম ওয়া রাহমাতুল্লাহ।। ভাইজান আপনার চিকিৎসা দেয়া হয়েছে।। তিন দিনের ভিতর ইনশাআল্লাহ আপনার উন্নতি হবে।। মানসিক অবস্থাও এরকম থাকবেনা।। ইনশা-আল্লাহ মানসিক অস্থিরতা কমে যাবে।। তিন চার দিন পর আবার জানায়েন।।
[9/10/2023 7:06 PM] M—–: শুকরিয়া। জাযাকাল্লাহ খায়ের।
[9/14/2023 9:47 PM] M—–: আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ। ভাইজান, আলহামদুলিল্লাহ আমার মানসিক অস্থিরতা আগে থেকে অনেকখানি কমেছে। এভাবে চিকিৎসা চালিয়ে যান। আমার জন্য একটু নামাজ পড়ে দোয়া করবেন যেন এখানে ধীরস্থিরভাবে কার্যক্রমে মনোযোগ দিতে পারি। শারীরিকভাবে অনেক দুর্বল এবং শুকিয়ে গিয়েছিলাম। জাযাকাল্লাহ খায়ের।
[9/14/2023 11:16 PM] M—-: শুকরান। জাযাকাল্লাহ খায়ের।
[9/14/2023 11:22 PM] Ma—–: আসসালামু আলাইকুম আল্লাহ বাঁচায় রাখলে আগামীকাল আপনার সম্মানি পাঠিয়ে দিব। ইনশাআল্লাহ।

বিশ্লেষণ— আমার এই রোগী বিদেশে থাকেন । রোগীর প্রাইভেসি রক্ষার উদ্দেশ্যে সকল সরাসরি পরিচায়ক তথ্য গোপন রাখা হয়েছে । উনার চিকিতসা করা হয়েছে দূর নিয়ন্ত্রিত হোমিওপ্যাথিক মেডিসিন প্রয়োগ পদ্ধতি আমার আবিষ্কৃত ভাইব্রেশন এন্ড ফ্রিকোয়েন্সি বা কোয়ান্টাম হোমিওপ্যাথিক মেডিসিন প্রয়োগ পদ্ধতি অনুসারে । অর্থাৎ তিনি সরাসরি কোন প্রকার হোমিওপ্যাথিক মেডিসিন গ্রহণ করেননি । উনি অলরেডি বাহিরের একটি দেশে অবস্থান করছেন । আমি বাংলাদেশ থেকে রোগীর শরীরে কোয়ান্টাম হোমিওপ্যাথিক পটেন্সি মেডিসিন প্রয়োগ পদ্ধতি অনুসারে নির্দিষ্ট নির্বাচিত মেডিসিনের শক্তি বা এনার্জি বা পটেন্সি ট্রান্সমিশন করেছি । দৃশ্যমান কোন মেডিসিনই প্রয়োগ করা হয়নি । 

ফলাফল — উপরে রোগী এবং আমার অনলাইন ম্যাসেজিং বা কথপোকথন দেখেছেন আশা করছি । সেখানে তিনি তার সমস্যার কথা উল্লেখ করেছেন । মানসিক স্পষ্ট লক্ষণগুলো বর্ণনা করেছেন । অতঃপর নির্বাচিত মেডিসিনের উচ্চ শক্তি কোয়ান্টাম পদ্ধতিতে প্রয়োগ করা হয়েছে । পরবর্তীতে রোগী তার আপডেটে  জানিয়েছেন তিনি আমার চিকিতসার পর অনেক আরাম পেয়েছেন । মানসিক বিচ্যুতির অসাধারণ উন্নতি ঘটেছে । মানসিক যন্ত্রণাগুলোর চমতকার উপশম ঘটেছে । কোয়ান্টাম হোমিওপ্যাথিক পটেন্সি মেডিসিন প্রয়োগ পদ্ধতির উছিলায় তিনি হাজার হাজার মাইল দূরে থেকেও হোমিওপ্যাথিক চিকিতসা সেবা করতে পেরেছেন আমার কাছ থেকে কোন ঝামেলা ও বিপত্তি ব্যাতিরেকে । আলহামদুলিল্লাহ । আলহামদুলিল্লাহ ।

You may also like

1 comment

https://wwd.com October 18, 2023 - 8:44 am

If some one desires to be updated with most up-to-date technologies afterward
he must be visit this web site and be up to date all the time.

Reply

Leave a Comment

Skip to content